রবিবার, ১৪ অক্টোবর, ২০১২

AdF.ly বা AdFoc.us সাইট থেকে ফাইল শেয়ার করে সহজে অল্প কিছু টাকা আয় করুন


সবাইকে সালাম জানিয়ে শুরু করছি আজকের পোষ্ট । আসসালামু আলাইকুম । সহজে টাকা আয় করতে কে না চায় । আজকাল সবাই টাকার পেছনে ঘুরে ঘুরে জীবন শেষ করে দিচ্ছে । কেউ সফল হয় আবার কেউ সফল হতে পারে না । অনেকেই বিভিন্ন সাইট ব্যবহার করে আয় করে থাকেন Such as- PTC, Freelancer, oDesk, Captcha, You tube,Google add sense ইত্যাদি। কিন্তু আপনি জানেন কি? বিভিন্ন সাইটে ফাইল শেয়ার করে ডলার ইনকাম করা যায় । এই গুলোকে মূলত ফাইল শেয়ারিং সাইট বলা হয় । আপনি খুব সহজেই আপনার ফেইসবুক, টুইটার, ব্লগের লিংক, ডাউনলোড লিংক ব্যবহার করে কিছু টাকা আয় করতে পারেন । 

 আজ আমি আপনাদেরকে এমন দুটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখানে ফাইল আপলোড করে অন্যদের মাঝে শেয়ার করলে আপনি অর্থ উপার্জন করতে পারবেন । মূলকথা নিজের ব্লগ সাইট, ওয়েব সাইট, ফেসবুক ও  টুইটার সাইটে AdF.ly বা AdFoc.us এর লিংক ব্যবহার করতে পারেন । কেউ এখানে বিধি নিষেধ করবেনা কিংবা কোন শর্তসমূহ থাকছেনা । মুলত যারা ব্লগার/ফ্রীল্যান্সার হিসাবে কাজ করে থাকেন অথবা যারা এডসেন্স এ কাজ করতে জানেন না বা অন্য সাইটে কাজ করেন না তারা এই সাইটে কাজ করলে বেশ উপকৃত হবেন । এই সাইট দুটির নাম হলো AdF.ly এবং AdFoc.us অনেকক্ষেত্রে শর্ট অ্যাফেলিয়েটিং সাইটও বলা হয়ে থাকে । 
                                                                  
আমরা অনেকেই ফেইসবুক পেইজ বিভিন্ন পেইজে প্রমোট করে থাকি, সেই ফেইসবুক পেইজে কেউ ক্লিক করলেই আপনি টাকা আয় করতে পারবেন । পেইজ প্রমোট করে আয় করতে চান  বিস্তারিত>>>